আমি মুখ রাখলাম ওর ভোদায়।

আমি মুখ রাখলাম ওর ভোদায়।

হ্যালো , আমি সারিকা আরেকবার। কেমন আছো তোমরা ? এবার আমি তমাদের সাথে এক বাল্য কালের বন্ধু, বলা যেতে পারে বেস্ট ফ্রেন্ড এর একটা যৌন এক্সপেরিয়েনস শেয়ার করতে যাচ্ছি । পুরা গল্পটা আমি তার হয়ে তার মত করে বলছি।
হাই, আমি জিব্রান। বয়স ১৮+ হবে। আমি যথেষ্ট সুঠাম দেহের অধিকারী উচ্চতা ৫.১১। রেগুলার জিম করি তাই ভাল মাসল আছে বুকে, পিঠে, বাহুতে। আমি দেখতে খারাপ নই , হ্যান্ডসাম , কয়েকটি গার্ল ফ্রেন্ড আছে তারা সবাই সেক্সি আর সুন্দর ও বটে । এদের মধ্যে একজনের পিছনে আমি সবচেয়ে বেশি সময় স্পেনড করি তার নাম ফারিহা। VNS এর ক্লাস ১০ এ পরে বয়স ১৫+ হবে। টাইট বডি আর ভীষণ ফর্সা, কালো ছড়ানো চুলে লালচে আভা । চোখের মনি গ্রিন কালারের, লাল টসটসে ভেজা ভেজা পাতলা সেক্সি ঠোঁট , অহ ! ভীষণ সেক্সি!

সরি ! বেশি বকবক করে ফেলছি, মুল গল্পটায় আসা যাক এবার। গত মাসের christmas day এর পরের দিন দুপুর বেলা ও আমার মোবাইল এ ফোন করে। আমাদের গুলশান এর একটা ফাস্টফুড কাম রেস্টুরেন্ট এ দেখা করার কথা ছিল। কিন্তু বাসায় কেউ ছিলনা my parents went to a party.. তাদের ফিরতে দেরি হবে। সো, আমি খালি বাসা পেয়ে আমার বাসার এড্রেস টা ও ফ্ল্যাট নম্বরটা তাকে দিয়ে তাকে আসতে বললাম । সে আগে কখনও আমাদের বাসায় আসেনি। আমাদের ফ্ল্যাট টা ছিল 4th floor এ । যথা সময়ে সে এসে কলিং বেলে টিপ দিতেই আমি door open করে ওকে দ্রুত ভেতরে ঢুকতে বললাম , যদি কেউ দেখে ফেলে। ও একটা টপ এর উপর ব্ল্যাক জ্যাকেট আর ব্লু জিন্স পরেছিল। Just angel এর মত লাগছিল ওকে। আমি ওকে সোফায় বসিয়ে চকলেট আর আইস্ক্রিম খেতে দিলাম। খাওয়া শেষ হলে আমারা প্রেম আলাপ শুরু করলাম । এর আগে আমি জাস্ট ওকে চুমু খেয়েছি  এর বেশি কিছু নয়।
Suddenly আমি ওকে জরিয়ে ধরে চোখে মুখে ৪/৫ টা চুমু খাই……ওর লাল ঠোঁটে আমার ঠোঁট রাখলাম ।
প্রথমে আপত্তি জানালেও একটু পরেই response পেলাম । ও আমার ঠোঁট কামড়ে ধরে জিব চুষছে। আমি ওর জিব চুষে লালা খাচ্ছি এবং তাতে চকলেট এর ফ্লেবার পাচ্ছি । প্রায় পনের মিনিট আমরা এই চুম্বনে আবধধ ছিলাম । এরপর আমি আস্তে করে ওর পেটে হাত রাখলাম, ও যেন একটু কেঁপে উঠল । রুমে ঢুঁকে ও আগেই জ্যাকেট খুলে সোফায় রেখে দিয়েছিল। তখন গায়ে ছিল শুধু একটা স্লিভলেস টপ । আমি নিচু হয়ে ওর টপের উপর দিয়ে পেটে চুমু খেলাম। এরপর হাত দিয়ে টপটা একটু উপরে উঠিয়ে দিতেই ও বাধা দিল। বলল, জান ! এটা কি হচ্ছে? আমি বললাম জান, আমি তোমার পেটে একটা চুমু খাব প্লিজ ! ও কিছু বলল না । আমি টপ টা বুকের নিচ পর্যন্ত উঠিয়ে দিলাম। উফ ! কি চমৎকার ফর্সা পেট ! হালকা হালকা বাদামি লোম রয়েছে সুগভীর  নাভির নিচে আর রয়েছে একটা তিল নাভির ঠিক নিচে। আমি ক্রমশ চুমু খাচ্ছি আর কামড়ে কামড়ে ধরছি ফারিহার পেট। নাভিতে জিব বোলাতে সুড়সুড়ি উঠল ওর আর হেসে ফেলল। আমি খপ করে তার ডান টাইট পাহাড়টা চেপে ধরলাম। হাসি মাঝ পথেই থেমে গেল আর তার বদলে ফুটে উঠল ভয়।
কি করছ !?
কিছুনা, জাস্ট একটু টিপে দেখব, প্লিজ !
না ! এটা হতে পারে না ।
but why? আমি তোমায় লাভ করি। তুমি ও আমায় লাভ কর, কি করনা ?
তা করি কিন্তু……
কোনও কিন্তু নয়, জাস্ট দেখে যাও আর আরাম লুটো।
এরপর আর কথা না বারিয়ে আমি ওর মাখনের মত সফট দুইটা মাই শক্ত হাতে টিপতে লাগলাম, যেন ময়দা মাখাচ্ছি নান রুটির জন্য । ও মৃদু গুঙিয়ে উঠে বলল “জান, বেথা লাগে “! আমি টপটা টান দিয়ে তার মাথা গুলিয়ে খুলে ফেললাম। কোনও ব্রা পরেনি। আমি মন্ত্র মুগ্ধের মত তার বুকের দিকে তাকিয়ে আছি……সাধা ধবধবে , টেপার ফলে হালকা আঙুলের লাল ছাপ পড়েছে, বাম স্তনের বোটার নিচে ছোট্ট কালো একটা তিল, বোটা গুলো খয়রি নয়, যেমনটা নরমাল্লি হয়……লাল টসটসে বোটা। দুধ গুলো বেশি বড় নয় ছোট ছোট কিন্তু টাইট আর নরম। আমি বাম বোটায় মুখ দিলাম আর জোরে চুষতে লাগলাম। চুষতে চুষতে লাল করে ফেললাম। ততক্ষণে ওর গোল কিসমিসের মত বোটা শক্ত হয়ে উঠেছে। আমি চুষে চুষে খাচ্ছি। এর পর ওকে বললাম পেন্ট খুলতে। ও নির্বিকার , চুপচাপ। আমি আমার টিশার্ট খুলে ফেললাম। ও জিজ্ঞাসা করল “তুমি কি ওগুলা করবা” ?
হাঁ, কেন?
আমি পারবনা, এটা পাপ !
কিসের পাপ? তুমি না আমার বর?
আমিই জোর করে ওর জিন্স খুলে ফেললাম, নিচে আকাশি একটা পেন্টি পড়েছে, আমি তাও খুলে ফেললাম। দেখলাম তার পেন্টি টা আঠালো রসে জব জব করছে। ওর orgasm হয়ে গিয়েছে। এইবার ও আমার পেন্টের চারটা বাটন খুলে পেন্ট টেনে খুলে ফেলল। এরপর ডোরা কাটা আন্ডার ওয়ার টা টান দিয়েই চমকে উঠল আমার ৭ ইঞ্চি ধনু (বাড়াটা ) দেখে। ওটা প্রায় ৩ ইঞ্চি মোটা । এবার আমি ওর ভোদার দিকে নজর দিলাম…ফর্সা…হালকা বালে ভরা, পিংক লিপ্স,  টাইট ভোদাটা ওর দারুন দেখতে। আমার মেরুদণ্ডে উত্তেজনার একটা শিহরন বয়ে গেল, কারন ফার্স্ট টাইম সামনা সামনি কোনও ভোদা দেখলাম। হাত রাখলাম ওর ভোদায় , ও শিউরে উঠল। গাল লালচে বর্ণ ধারন করল লজ্জায়। গরম আঠালো ভোদা, একটা মিষ্টি গন্ধ বেরুচ্ছে আঠালো রস থেকে। আমি মুখ রাখলাম ওর ভোদায়।

Gallery | This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply

