লোভনীয় স্তন

লোভনীয় স্তন

স্বামীর কাছ থেকে অবাধ স্বাধীনতা পাওয়ার কারণে যৌনতার বিষয়ে আমি নানান ধরনের ‘যৌন ফ্যান্টাসী’ দেখি ও সেগুলি পূরণ করার চেষ্টা করি। কখনো নিজেকে কল্পনা করি নীল ছবির নায়িকা হিসাবে, আবার কখনোবা স্বল্প বসনা রাণী ক্লিওপেট্রা হিসাবে। কল্পনা করতে ভাল লাগে আমার স্বামী ও বাচ্চুর সাথে নুড পার্কে শত শত নগ্নতা প্রেমীদের মধ্যে ঘুরে বেড়াচ্ছি, বীচের ধারে দুজনের সাথে সেক্স করছি আর অনেকে আমাদেরকে দেখছে। আবার কখনো কল্পনা করি প্যান্টি আর ব্রা পরে দুই বন্ধুর হাত ধরে কোনো সী-বীচে ছোটাছোটি করছি, সমুদ্রে জলকেলী করছি আর রাতে বীচ সাইড দামি কোনো হোটেলের বিশাল বিছানায় একই সঙ্গে দুজনের আদর উপভোগ করছি। বাসাতে গোসলের সময়, কখনো সাজ করতে করতে বা টিভি দেখতে দেখতে এসব ভাবতে আমার খুবই ভাল লাগে। ভাবনাগুলি আমাকে খুবই উত্তেজিত করে- আমার যোনি ভিজে যায়। আমার যৌনকাতর শরীর চনমন করে।

আমার যৌন ফ্যান্টাসীগুলি দু‘বন্ধুকে বলতেই ওরা সেটা লুফে নেয়। এরপরে তিন জনে প্ল্যান করতে থাকি কোথায় যাওয়া যায়। শেষ পর্যন্ত ঠিক হয় সিঙ্গাপুর যাবো। এরপরে তিন মাস ধরে প্রস্তুতি চলতে থাকে। আমার জন্য ওদের পছন্দ মতো বিভিন্ন রংএর ব্রা, সমুদ্র ও সুইমিং পুলে সাঁতার কাটার জন্য টু পিস সুইমিং স্যুট, টি শার্ট, জিন্সের প্যান্ট ও আরো অনেককিছু কেনাকাটা করা হলো। এটাই আমার প্রথম বিদেশ ভ্রমণ তাও আবার দু’জন পুরুষের সাথে তাই নানান রকম কল্পনায় হাওয়ায় ভেষে বেড়াই। এরপর একদিন সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিঙ্গাপুর এয়ার লাইন্সের বিমানে রওনা দিলাম।
ফ্লাইট ডিলে থাকায় সিঙ্গাপুর পৌছাই ভোর রাত্রী প্রায় ৪টার দিকে। ট্রাভেল এজেন্টের মাধ্যমে বাচ্চুর জন্য সিঙ্গেল রুম (যদিও বাচ্চু মাত্র একদিন শুয়েছিলো সেই রুমে) আর আমাদের জন্য ডাবল বেডের একটা রুম বুক করাছিলো। এয়ারপোর্ট থেকে ২৫/৩০ কিলোমিটার দুরত্বে পার্ক রেজিস হোটেলে উঠেই যেযার মতো একটা ঘুম দেই। সকালে বাচ্চুর ডাকে আমাদেও ঘুম ভাঙ্গে আর আমার সকালটা শুরু হয় এভাবে……
বাচ্চু আমাকে ব্যালকোনীতে নিয়ে যায়। নিচে বিশাল বড় আর অদ্ভুৎ সুন্দর একটা সুইমিং পুল দেখতে পাচ্ছি যা এতোদিন শুধু ইংরেজী আর হিন্দী ছবিতেই দেখেছি। পুলের একধারে অনেকগুলি পুলচেয়ার পাতা, পাশে রঙ্গীন ছাতা। পুলচেয়ারে ২/৩টা মেয়ে ব্রা-প্যান্টি পরে শুয়ে আছে। আমার মনে হচ্ছে এখনি ওদের মতো কষ্টিউম পরে পুলে সাঁতার কাটি। বাচ্চু পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আছে। ওর একটা হাত আমার গুদ স্পর্শ করে আছে। আমার গায়ে শুধু পাতলা নাইটি। নাইটির ভিতর দিয়ে দুধ-গুদ সবই দেখা যাচ্ছে। তাই খোলা জায়গায় দাঁড়িয়ে একটু লজ্জা লাগলেও তাকিয়ে দেখি আশেপাশের ব্যালকোনীতে আমাদের মতো অনেকেই বসে বা দাঁড়িয়ে আছে। কেউ গল্প করছে, কেউবা চা/কফি খাচ্ছে। বাচ্চু বলে, এখানে দাঁড়িয়ে তোকে একটা চুমু খাবো ?
– এই ননননা। বাসি মুখে চুমা খেতে পারবো না। আগে গোসল করে ফ্রেশ হই।
– ঠিক আছে রানী, এই ৪/৫ দিনে অজস্রবার তোমার ঠোঁটের সুধা পান করবো।
– তর সইছেনা না ! খালি খাই খাই ভাব। আমি কপট রাগে চোখ পাকিয়ে বলি।
– নিজে যেন সাধু ? বাচ্চু আমার গালে চুমা খায় আর পাছার মাংস টিপে দেয়।
গোসল সেরে দু’বন্ধুর পছন্দ মতো একটা মিনি ড্রেস পরলাম। হালকা টাইট ফিটিং, লাল হলুদ ফুল ফুল প্রিন্ট। গলা ব্রেষ্ট লাইনের সামান্য নীচ থেকে শুরু হয়ে ঝুল হাঁটুর ৩/৪ ইঞ্চি নিচ পর্যন্ত। কাঁধের উপরদিয়ে খুবই চিকন ফিতা ড্রেসটাকে ধরে রেখেছে। প্যান্টি পরলেও ব্রা পরিনি। আমার স্তনের বেজ লাইন চওড়া হওয়ার কারণে ব্রা না পরলেও স্তন খুব একটা ঝুলে যায়না। এছাড়াও আমার পেট-তলপেট বেশ চাপা তাই বুক অনেক খাড়া দেখায়। আয়নার সামনে দাড়িয়ে দেখি দুই স্তনের মাঝে খাঁজ স্পষ্টই দেখা যাচ্ছে। যেকেউ আগ্রহ নিয়ে তাকালে আমার ৩৪ সাইজের স্তনের সৌন্দর্য উপভোগ করতে পারবে। বাসাতে একাকি এসব ড্রেস পরলেও আজ প্রথমবারের মতো গায়ে দিয়ে বাহির হবো, শহরে ঘুরাঘুরি করবো এটা মনে হলেই দারুণ এক্সাইটেড ফীল করছি। আমার ড্রেসআপ নিয়ে দু’বন্ধুর উৎসাহের কমতি নাই। দুজনেই পরিপাটি করে আমার চুল আঁচড়িয়ে দিলো। কপালে লাল টিপ পরেছি তবে চুল বাঁধিনি, পিঠের উপর ছড়িয়ে আছে। রুম থেকে বেরুবার আগে দুজনকেই চুমা খেলাম। ওরাও আমাকে হালকা আদর করলো।
তিনতলা থেকে নেমে ব্রেকফাস্টে যাবার পথে কয়েকজন সুপুরুষের সাথে দেখা হলো। কেউ কেউ মুখের দিকে তাকালো, কেউবা সরাসরি বুকের দিকে। হাঁটার তালে তালে আমার স্তন জোড়া উঠানামা করছে, দুলছে। দুজনের মাঝখানে আমি মাথা উঁচু আর বুক খাড়া করে হেসে হেসে কথা বলতে বলতে হাঁটছি। হীল স্যান্ডেল পরার কারণে হাঁটার সময় পাছায় কাঁপন উঠছে। নিজেকে রানীর মতো মনে হচ্ছে। ব্রেকফাস্ট করতে করতে গল্প করলাম আর প্রচুর হাসলাম। টেবিলের নিচদিয়ে দুজনের পায়ের সাথে ছোঁয়াছুঁয়ি করলাম। ওসময় নিজেকে খুবই সুখী মনে হচ্ছিলো। আমি এমন একটা দিনেরই অপেক্ষায় ছিলাম।             নাস্তা সেরে মোস্তফা প্লাজাতে ঢুঁ মারলাম। ছোখ ধাঁধানো সব দোকান। গার্মেন্টস সেকশনে মনে হলো কয়েক হাজার রকমের ব্রা-প্যান্টি দেখলাম। বাচ্চু আমাকে একটা টকটকে লাল লেহেঙ্গা আর গোল্ডেন খাটো ঝুলের চোলী সাথে নেট দোপাট্টা প্রেজেন্ট করলো। আমার বরের কাছ থেকে পেলাম মিনি সাইজ টু-পিস সুইমিং কষ্টিউম। রুমে ফিরে নিচে তাকিয়ে দেখি সুইমিং পুলে এখন অনেকেই সাঁতার কাটছে। আমরাও রেডি হলাম। আমি পরলাম নতুন কেনা কটন স্ট্রিং মিনি প্যান্টি। ওটা আমার যোনি ফুলের কাছে ফুলে আছে। নাভির নিচে ৪/৫ ইঞ্চি ফাঁকাই থাকলো। সাথে পরলাম প্লান্জ ব্রা। ওরা দুজনে আমাকে ব্রা পরতে যাহায্য করলো আর বিনিময়ে দুধ টিপে দিলো। মিনিসাইজ ব্রা সাইড থেকে দুধ দুইটাকে ঢেকে রাখলেও আমার ৩৪ সাইজ দুধের সামনের বেশীরভাগ অংশই খোলা থাকলো। ব্রার উপর দিয়ে স্তনের বোঁটা দুইটা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার বরের একটা শার্ট গায়ে দিয়ে কোমড়ে টাওয়েল জড়িয়ে নিলাম আর ওরা দুজনে ষ্ট্রাইপ দেয়া সুইমিং ট্রাংক পরলো।
পুলের ধারে আসার পরে, আমার যেটুকু অস্বস্তি ছিলো সেটুকুও আর থাকলোনা। আমি খুব সহজভাবেই জামাটা খুলে নিজেকে উন্মুক্ত করে কোমড় থেকে টাওয়েল খুলে পুল চেয়ারে বিছিয়ে দিয়ে ওতে লম্বা হয়ে শুয়ে পড়লাম। আমার বর পানিতে পা ঝুলিয়ে পুলের ধারে বসলো। বাচ্চু আমার পাশে বসে হাতে পায়ে লোশান লাগিয়ে দিচ্ছে। আমি এদিক ওদিক তাকিয়ে দেখছি। ১৫/২০ জন-কেউ গোসল করছে, কেউ শুয়ে আছে। কারো কারো ব্রা-প্যান্টি আমার চাইতেও স্বচ্ছ ও খুবই সংক্ষিপ্ত। আমাদের সামনে দিয়ে একটা ভারতীয় মেয়ে (হিন্দীতে গুন গুন করে গান গাচ্ছিল) ভেজা শরীরে হেঁটে গেলো। ওর ভেজা স্বচ্ছ ব্রা-প্যান্টি দিয়ে যোনির পাপড়ি ও স্তনের বোঁটা দুটা স্পষ্ট বুঝা যাচ্ছিলো। বাচ্চু মন্তব্য করলো-মেয়েটার ‘যোনি ফুল’ দুইটা খুবই সুন্দর, আমার চুষতে ইচ্ছা করছে। আর একটা জুটি গলা পানিতে দাড়িয়ে মাঝে মাঝেই ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা খাচ্ছে আর হাসছে। কিন্তু কেউ কারো দিকে অহেতুক তাকিয়ে নেই, সবাই নিজেদেরকে নিয়েই ব্যস্ত। এই প্রথম আমি সুইমিং পুলে গোসল করতে এসেছি। এটা ছিল আমার অনেক দিনের স্বপ্ন তাই খুব ভাল লাগছে। এমন খোলামেলা পরিবেশে বাচ্চু পাশে বসে আমার রানের উপরে লোসান ঘষছে। আমার যৌন কাতর শরীরে আমি উত্তেজনা বোধ করছি। বুঝতে পাচ্ছি আমার যোনিপথ বেয়ে রস নেমে এসে যোনিমুখ ভিজিয়ে দিচ্ছে। রানের সংযোগস্থলে লোসান লাগাতে লাগাতে প্যন্টির উপর দিয়ে যোনিতে আঙ্গুলের ছোঁয়া দিয়ে বাচ্চু বলে, তোর প্যান্টি রসে ভিজে গেছে। – আমার খুব উত্তেজনা লাগছে। মনে হচ্ছে এখানেই চুদাচুদি করি। আমি হেসে হেসে বলি।
– আমারও এখানেই তোকে চুদতে ইচ্ছা করছে। বাচ্চুও হাসতে হাসতে বলে।
– চল এবার পানিতে নামি। বাচ্চু আমার হাত ধরে দাঁড় করিয়ে দেয় তারপরে দুজনে হাত ধরাধরি করে একসাথে পানিতে লাফ দেই। পাশাপাশি সাঁতার কাটি তারপরে পুলের মাঝখানে দাঁড়িয়ে ভাসতে ভাসতে ওর ঠোঁটে হালকা চুমা দেই। পাজিটার হাত থেমে নেই। পানির ভিতরে আমার গুদ নাড়তে নাড়তে জানতে চায়, কেমন লাগছে ? আমার বর আমাদের দিকে এগিয়ে আসে। এবার তিনজনে সাঁতার কাটি, জল ছোড়াছুড়ি করি তারপরে সবকিছু উপেক্ষা করে স্বামীকেও চুমা খাই। আমাদেরকে কেউ দেখছে কি না এসব আমার মাথাতেই নাই। আমি পুলের পাড়ে উঠছি, আবার পানিতে ঝাঁপিয়ে পড়ছি। লাফ দিয়ে উঠার সময় দুধ দুইটা লাফাচ্ছে। মনে হচ্ছে ব্রা ছেড়ে বাহির হয়ে যাবে। যেহেতু আমিই হাসছি বেশী তাই অনেকেই আমার দিকে তাকাচ্ছে। ভেজা শরীরে যখন পুলে ধারে উঠে দাঁড়াচ্ছি তখন অনেকেরই দৃষ্টি আমার প্যান্টির সামনে ও স্তনের দিকে সেটা বেশ বুঝতে পারছি। পানিতে ভিজে স্তনের বোঁটা দুইটা আরো খাড়া হয়ে আছে। আমার আসলে খুবই ভাল লাগছে। আমি সবকিছুই কিশোরীর উচ্ছলতায় ইনজয় করছি। আমার স্বপ্ন পূরণ হচ্ছে এই আনন্দেই আমি আশপাশের সবকিছু উপেক্ষা করছি। পানির মধ্যে আমি মাঝে মাঝে দুজনের পেনিসে হাত ছোঁয়াচ্ছি। ওরাও মাঝে মাঝেই আমার গুদে আঙ্গুলের খোঁচা দিচ্ছে। আমার মনে, শরীরে, গুদে এক অন্যরকম উত্তেজনা ও পুলক অনুভব করছি। এটা আমার কাছে একেবারেই নতুন আর বিচিত্র ধরনের শারীরিক উত্তেজনা। এখনি একবার করতে ইচ্ছা করছে। এখন না করে আমি থাকতে পারবো না। – চল এবার রুমে ফিরি। আমার এখনই একবার করতে ইচ্ছা করছে। আমি বলি।
– তাহলে তোরা গিয়ে শুরু কর, আমি একটু পরে আসছি। বাচ্চু বলে।
– আমার এখন তোকেই চাই। তোর বন্ধু ভোর রাতে করেছে।
– তাহলে তোরা দুজনে যা, আমি থাকি। আমার বর বলে।
– তোদের দুজনকেই আমার চাই। আমি কামুকী সুরে বলি।
আমাদের বেডরুমে ঢুকে আমি দুজনকেই জড়িয়ে ধরে অশ্লীলভাবে চুমা খেতে আরম্ভ করি। আমার শরীরে আগুন ধরে গেছে। নিজে নিজেই টানদিয়ে ব্রা-প্যান্টি খুলে ওদের মুখে ছুঁড়েদিয়ে বিছাতে শুয়ে দুই পা ফাঁক করে ধরলাম। বাচ্চুকে বলি তুই জোরে জোরে গুদচাঁট। বাচ্চু গুদ চাঁটতে শুরু করে আর একই সাথে আমার ভাতার জোরে জোরে দুধ চুষতেলাগে। গুদের ভিতরদিয়ে কামনার আগুন আমার সমস্থ শরীরে ছড়িয়ে পড়ে। জোরে..জোরে..আরো জোরে, এসব বলতে বলতে আমার ভাতারের হোল মুঠিতে চেপে ধরে খিঁচতে থাকি। বাচ্চু গুদ চাঁটতে চাঁটতে গুদে কামড় দেয় তারপরে শরীর ঘুড়িয়ে হোলটা আমার মুখের কাছে নিয়ে আসে। আমি আমার ভাতারকে সরিয়ে দিয়ে বাচ্চুর হোল চুষতে শুরু করি। উন্মাদের মতো দুজনে এক সাথে হোল আর গুদ কামড়া কামড়ি করতে থাকি। যখন বুঝতে পারলাম যে, এভাবে আমি আর বেশীক্ষণ টিকবো না তখন বাচ্চুকে নীচে ফেলে দিয়ে আমি ওর উপরে উঠে বসলাম। আমিই চুদবো বাচ্চুকে। উপরে উঠে আমি ভালই চুদতে পারি আর ওকে চুদার মজাই অন্যরকম। দুদিকে দুই পা দিয়ে বাচ্চুর উপরে বসলাম। পাছাটা একটু উচুঁ করে হোলের মাথা গুদের মুখে ঠেকিয়ে চাপদিয়ে একটু ভিতরে ঢুকিয়ে নিলাম, তারপরে দিলাম আরো জোরে একটা চাপ। বাচ্চুর মোটা হোল আমার রসালো গুদে পড়পড়িয়ে ঢুকে গেলো। এবার গুদ সামনে পিছনে করে বাচ্চুকে চুদা শুরু করলাম। আমি বসে বসে চুদছি আর আমার বর পিছন থেকে আমার দুধ টিপছে। একটু পরে আমি বাচ্চুর উপরে শুয়ে জড়িয়ে ধরে চুদা আরম্ভ করলাম। কোমড় উপর-নীচ করে চুদছি। পাছা উঁচু করে হোলের মাথা গুদের মুখ পর্যন্ত নিয়ে আসছি তারপরে এক ধাক্কায় সম্পূর্ণ হোল গুদের মধ্যে ঢুকিয়েনিচ্ছি। হোলের মাথা গুদের শেষ প্রান্তে ধাক্কা দিচ্ছে। সাথে সাথে সমস্থ শরীরে পুলক ছড়িয়ে পড়ছে। এরপরে আমিও ঝড় তুললাম বাচ্চুর উপরে। পাছা আর গুদ উঁচু করে হোল আমার গুদের ভিতরে নিচ্ছি আর বাহির করছি। মাঝে মাঝে হোলের উপরে গুদ ঠেসে ঠেসে ধরছি। আমার এমন চোদন বাচ্চু বেশীক্ষণ সহ্য করতে পারলো না। আমাকে জড়িয়ে ধরে গুদের মধ্যে হোল ঠেসে ধরে মাল ছেড়ে দিলো। বাচ্চুর হোল আমার গুদের মধ্যে কেঁপে কেঁপে উঠছে। ওই অবস্থাতেই আমি আরো কয়েকবার উপর থেকে জোরে জোরে থাপ দিলাম তারপর শরীরের সব শক্তি দিয়ে ওর হোলের উপর আমার গুদ ঠসে ধরে আমিও কাঁপতে লাগলাম। আমি আমার গুদের পেশীর কম্পন টের পাচ্ছি। ওহ! কি শান্তি…কি আরাম।………একটু পরে খুব ফাইন করে হোল চুষে আমার ভাতারের মাল বাহির করে দিলাম।
তিন জন এক সাথে গোসল করে লাঞ্চ সারলাম তারপরে আমাদের ডাবল বেডের বিছানাতে তিনজনে নুড হয়ে একত্রে ঘুমিয়ে পড়লাম। আমি বরকে জড়িয়ে আছি আর বাচ্চু আমাকে পাশ থেকে জড়িয়ে ধরে আছে। আমার একটা দুধ ও মুঠিতে বন্দি। তৃপ্তিকর যৌন মিলনের পরে এসির স্নিগ্ধ ঠান্ডা বাতাস আমাদের তিন জনকে এক প্রশান্তিকর স্বপ্নীল ঘুমের জগতে নিয়ে গেল।
সন্ধ্যার পরে স্ন্যাক্স আর কফি খেয়ে রুমে নুড হয়ে গল্প করছি। রুমে যতক্ষণ থাকছি সেই সময়টা কাউকে কাপড় পরতে দিচ্ছি না। বর খাটের মাথায় হেলান দিয়ে বসে আছে আর আমার মাথা ওর কোলে। ও মুখের কাছে আপেল ধরছে, আমি আস্তে আস্তে চিবুচ্ছি। মাঝে মাঝে ওর হোল টিপছি, চুষছি। বাচ্চু আমার দুই পা ওর কোলে নিয়ে রানের উপর আস্তে আস্তে হাত বুলাচ্ছে, ম্যাসাজ করছে, আঙ্গুল টেনে দিচ্ছে। পায়ের মাসল টিপছে। মাঝে মাঝে আমার যোনির পাপড়ীতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিচ্ছে। আমি পায়ের পাতা আর আঙ্গুল দিয়ে ওর হোলটাকে ঘষছি আদর করছি, আঙ্গুল দিয়ে বাচ্চুর গালে, ঠোঁটে সুড়সুড়ি দিচ্ছি। ও আমার আঙ্গুলে হালকা কামড় দিচ্ছে, পায়ের পাতায় চুমু খাচ্ছে। আমরা গল্প করছি, হাসছি, খুনসুটি করছি। যখন ওরা দুজনে একসাথে আমাকে এভাবে আদর করে তখন আমি খুব ইনজয় করি। এসব আমার খুবই ভাল লাগে।                সিঙ্গাপুরের এই হোটেল রুমে আজকের এই সন্ধ্যায় আমি এখন অন্য একটা জগতে বিচরণ করছি। আমি একটা যৌনসম্ভোগ কাকত রানী আর ওরা দুজনে আমার যৌন দাস। অথবা আমিই ওদের যৌনদাসী। আসলেও আমি খুবই যৌন কাতর মেয়ে। অল্পতেই যৌন উত্তপ্ত হই। ওরা সব সময় আমার মনের সুপ্ত যৌন বাসনা, অস্বাভাবিক যৌন চাহিদা ও যৌন ফ্যান্টাসীগুলি পূরণ করে। আমিও ওদের সব ধরনের যৌন বাসনা পূরণ করি। যখন বাসাতে দুজনেই বা কেউ একজন আমার সাথে থাকে, ওরা আমাকে সব কাজেই সাহায্য করে। আমাকে রান্নায়, ঘর গোছানোতে সাহায্য করে, গোসল করতে, চুল মুছেদিতে, চুল আঁচড়ানোতে, পোষাক পরতেও সাহায্য করে। ওরা আমাকে খাইয়ে দেয়। এমনকি বিয়ের পর থেকে ওরাই সব সময় আমার যৌনাঙ্গ সেভ করে দেয়। ওদের দুজনের এই স্পেশাল কেয়ার আমার খুবই ভালো লাগে। তাই আমার জগৎ ওদের দুজনকে ঘিরেই আবর্তিত হয়। ওদের দুজনকে ছাড়া সব ক্ষেত্রেই আমার অপুর্ণতা থেকে যায়। আমার মনের অনেক গভীরে ওরা ঢুকে গিয়েছে, তাই আমার গোপন চাহিদা আর মনের ইচ্ছাগুলিও টের পেয়ে যায়। যেমন, এখন আমার বর বলছে,
– বিদেশী, নীল সুইমিং ট্রাঙ্ক পরা একজনের দিকে তুই খুব তাকাচ্ছিলি। সেও তোকে বারে বারে দেখছিলো।
– ছেলেটা খুব সেক্সি তাই না ? বাচ্চুর দিকে তাকিয়ে বরের আঙ্গুল নিয়ে খেলতে খেলতে বলি।
– আমারতো লেডি কিলার বলেই মনে হয়। বর নিজের মতামত দেয়।
– তুই কি সেকচুয়ালী এট্রাক্টেড ? পায়ের তালুতে চুমু দিয়ে বাচ্চু জানতে চায়।
– অনেকটা। আমার চোখে ও খুবই সেক্সি। আমি নির্দ্ধিদায় জবাব দেই।
– তোর কি ওর সাথে সেক্স করতে ইচ্ছা করছে ? আমার বর গালে চুমাদিয়ে জানতে চায়।
– বিদেশী ছেলের সাথে তোরওতো সেক্স করার অনেক ইচ্ছা। এবার বাচ্চু মতামত দেয়।
– সেটা ঠিক আছে। তবে বিদেশীদের সাথে আমি কখনো সেক্স করবো না।
– কেনো করবি না ? আমাদের তো অমত নাই।
– চুমা খেতে পারি। কিন্তু সেক্স ? না বাবা। এইডসের ভয় আছে না ?
– আমরা তোকে সর্বাধুনিক কন্ডোম কিনে দিবো। দুজনেই মতামত দেয়।
– দেশী-বিদেশী আমার কোনোটাই আর চাই না। তোরা দুজনেই যথেষ্ট। তোরাতো ভালভাবেই আমার গুদের কামড় মিটাচ্ছিস। মন চাইলেই বাচ্চুর সাথে, তোদের দুজনের সাথে সেক্স করছি। দুজনে যখন আদর সোহাগ করিস তখনতো মনেই থাকেনা কে আমার স্বামী আর কে বন্ধু ? মনেহয় তোরা দুজনেই আমার স্বামী। দুজনেই আমার স্বপ্নের পুরুষ, বন্ধু, যৌনদাস আরো অনেক অনেক কিছু…..। আমি দুজনকেই পালাকরে চুমা খাই।
– আমরা দুজনেও তো গুদ পাগল। আমরা তিন জনে আসলে একই রকম। তোকে ছাড়া আমাদেরও চলবে না। তাই তুই যেটা বলিস আমরা দু’বন্ধু সেটাই করি। আমার বর দুধের উপরে হাত বুলাতে বুলাতে বলে। – আইন থাকলে আমিও তোকে বিয়ে করতাম। বাচ্চুও হাসতে হাসতে গুদের পাপড়ীতে টোকা দিয়ে বলে।
– তোরা দুজনেতো আমার কোনো ইচ্ছাই অপূর্ণ রাখিসনা।
– তোকে চুদতে আমাদের খুব ভাললাগে। আমাদের জন্য তুই একটা পার্ফেক্ট পার্টনার।
– আমার জন্য তোরাও আদর্শ পার্টনার। আমি দু‘পায়ের পাতায় বাচ্চুর হোল কচলাতে কচলাতে বলি।
– আমি তোকে ভাল বাসি। বাচ্চুও তোকে ভাল বাসে। তুই আমাদের দুজনকেই ভাল বাসিস এটাই হলো আসল কথা। এর বাহিরে আমি আর কিছু ভাবি না। অনেক হয়েছে, এবার চল রাতের সিঙ্গাপুর দেখি। ইনজয় করতে এসেছি ইনজয় করি।
– এক ঘন্টা পরে বাহির হবো। আমার এখন তোর বউকে আরো একবার চুদতে ইচ্ছা করছে।
– আমি রাজি আছি। দুই হাত বাতাসে ছুঁড়ে খুশীতে ডগমগ হয়ে উঠি আমি।
– তাহলে তোরা চুদাচুদি কর, আমি দেখি। আমার ভাতার বলে।
আমার গুদের কামড় সব সময় উঠেই থাকে। এখানে আসার উদ্দেশ্যতো বেড়ানো আর চুদাচুদি। আমি ও বাচ্চু আবার আদিম খেলায় মেতে উঠলাম। তবে এবার দুজনে ধীরে সুস্থে আর রোমান্টিক ষ্টাইলে চুদাচুদি করলাম। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা খেলাম। দুজনে দুজনের ঠোঁটে গালে কামড় দিলাম। মুখের ভিতরে জিভা নিয়ে চুষলাম। চুমা খেতে খেতে খিল খিল করে হাসলাম, আবার কানে কানে ফিস ফিস করে ভাল বাসার কথাও বললাম। আমি বাচ্চুর  ছোট ছোট দুধের বোঁটাতে জিভা দিয়ে সুড়সুড়ি দিলাম। বাচ্চুও দু‘হাতে আমার দুধ নিয়ে আদর করতে করতে  দুধের বোঁটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষে দিলো। চুষতে চুষতে বোঁটাতে আর দুধে হালকা কামড় দিলো। আমি ওর হোল চুষে দিলাম। চুষতে চুষতে হোলের মাথায় আমিও কামড় দিলাম। বাচ্চু ধীরে ধীরে আমার গুদ চেঁটে দিলো। জিভের ডগা দিয়ে রসাল গুদের মুখে আর ক্লাইটোরিসে ধীরে ধীরে সুড়সুড়ি দিলো। গুদের ঠোঁট দুটা নিয়ে আস্তে আস্তে চুষলো। আমি আবার ওর হোল চুষে দিলাম। তারপর ওর কোলে বসে গুদের ভিতরে হোল ঢুকিয়ে চুদা শুরু করলাম। বাচ্চুর মোটা হোল গুদের মাংশ পেশীতে ঘষা দিয়ে একে বারে গুদের শেষ মাথায় ধাক্কা দিচ্ছে। আমার গুদ বাচ্চুর হোলটাকে কামড়িয়ে ধরে আছে। দুজন দুজনকে জড়িয়ে ধরে চুদছি। শরীরের শিরায় শিরায় শিহরণ ছড়িয়ে পড়ছে। সীমাহীন ও অকল্পণীয় যৌন সুখ উপভোগ করছি, যেন যৌনসুখের সাগরে ভাসছি। ওভাবেই বসে বসে দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে আবার আমার গুদের কামড় মিটালাম আর বাচ্চুকেও তৃপ্তি দিলাম।
এভাবে চুদাচুদি করলে কোনো রকম ক্লান্তি ছাড়াই খুবই আনন্দ পাওয়া যায়- অন্তত আমি পাই। আগেও এভাবে অনেক চুদাচুদি করেছি। কিন্তু আজকে সিঙ্গাপুরের হোটেল রুমে এভাবে চুদাচুদি করে যেন অন্যধরনের আনন্দ ও যৌনতৃপ্তি পেলাম। আমার ভাতার সোফাতে বসে বসে দেখলো। ওকে দেখিয়ে দেখিয়ে বাচ্চুকে দিয়ে গুদ মারিয়ে আমি সব সময়ই আনন্দ পাই। আজো পেলাম। সেও খুব আনন্দ পায়।               এরপর গোসল করে রূপসী সিঙ্গাপুর দেখতে বাহির হলাম। রাতের সিঙ্গাপুরকে ইনজয় করতে যুবক-যুবতী, ছেলে বুড়ো সকলে রঙ্গীন পোষাকে নাইট ক্লাবে, ডিসকো বারের উদ্দেশ্যে ছুটছে। আমি কখনো স্বামীকে, কখনো বাচ্চুকে আবার কখনোবা দুজনের কোমড় জড়িয়ে ধরে উদ্দেশ্যহীন ভাবে ঘুড়ে বেড়ালাম। বাচ্চুর প্রেজেন্ট করা লাল লেহেঙ্গা ও চোলীটা পরেছি আর কাঁধের এক সাইড দিয়ে দোপাট্টা ঝুলিয়ে দিয়েছি। চোলীকা নীচে কেয়া হ্যায় ? কিছুই পরিনি। খাটো ঝুলের ইউ কাট গলা গোল্ডেন কালার টপস। এরফলে আমার লোভনীয় স্তন, দু‘স্তনের মাঝের খাঁজ ও খাটো ঝুলের চোলীর নিচ থেকে শুরুকরে পেট ও নাভীর আরো নিচে তলপেটের অধিকাংশই দেখা যাচ্ছে। ঢাকার জনঅরণ্যে এ পোষাক পরে বেরুনোই যাবেনা, কিন্তু আধুনিক রাতের সিঙ্গাপুরে এটাও যেন রক্ষণশীল পোষাক। ওরা দুজন আমার পেষাকের সাথে ম্যাচকরে পরেছে প্যান্ট সাথে রংচঙে লিলেনের শার্ট।

Gallery | This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply

