সেক্সী মাই পাছা

সেক্সী মাই পাছা

আমার আম্মুকে গত কদিনে অনেকেই চুদতে চেয়ে ইমেইল করেছেন। আপনাদের জ্ঞাতার্থে জানাচ্ছি আম্মুর শরীরটা একটু খারাপ হওয়ার কারনে আপনাদেরকে কিছুদিন
ধৈর্য্য ধারন করতে হবে।

আম্মুর বয়স ৪১ বছর। আমি তার একমাত্র ছেলে। আমার বয়স ২৩। অনার্স

সেকেন্ড ইয়ারে পড়ি। আমার বাবা দেশের বাইরে থাকেন। বছরে একবার আসেন। বন্ধুদের উৎসাহ আর থ্রি এক্স ছবি দেখে দেখে আমার নজর পড়ে আম্মুর সুন্দর দেহটার উপর। আমার মোটা বাড়াটা দিয়ে একদিন আম্মুকে ঠান্ডা করি। আম্মু খুব কাঁদলেও আমাকে তার গুদ মারতে দিতে আপত্তি করে না। আম্মু খুবই ভাল ছিল। আমি যখনই করতে চাইতাম করতে দিত আমাকে। খালি বাসায় শুধু আমরা দুজন একা। আম্মুকে প্রাণভরে ইচ্ছামত চুদতাম আমি সম্পূর্ণ ল্যাংটা করে। আম্মু প্রথম দিকে ল্যাংটা হতে দারুন লজ্জা পেত। কিন্তু আমার পীড়াপিড়ীতে বাধ্য হত সব খুলে পুরোপুরি উলঙ্গ হতে। পাঠকরা হয়ত অনেকেই ভাববেন যে এ ভারী অন্যায় কাজ। আমি এটা ভাল করেই জানি যে এটা মহা পাপ। কিন্তু আম্মুকে চুদতে যে কি মজা পেতাম আমি তা আপনাদেরকে ভাষায় বর্ণনা করতে পারব না। বাবা তো আম্মুকে মাঝেমধ্যে রাতে (মাসে দু একবার মাত্র!) করত আর আমি আম্মুকে প্রতিদিনই দুবার করে চুদতাম গুদ। আম্মু মুখে না বললেও দারুন মজা পেত এ বিষয়ে কোন সন্দেহ নেই। আমার আম্মুর নাম সাবিহা। আম্মু আমাকে তার সতীত্ব ও যৌবনবতী শরীরের একচ্ছত্র মালী হিসেবে নিয়োগ দিয়েছিল। আম্মুকে আমি দুবার প্রেগ্ন্যান্ট করে দিয়েছিলাম। জন্মনিয়ন্ত্রণ পদ্ধতির শরনাপন্ন হতে হয়েছিল আম্মুকে। এখন তো আর আম্মু আমাকে কনডম ছাড়া গুদ মারতেই দেয় না। ছেলের কাছে চোদানো এক জিনিষ কিন্তু পেট বাধিয়ে বসলে সে এক মহা কেলেঙ্কারী ব্যাপার হবে।

যাইহোক আমার একার পক্ষে আম্মুর এত বড় শরীরের বাগানটার পরিচর্যা করা সম্ভব হচ্ছিল না। তাই আমি আরেকজন মালীর ব্যাবস্থা করলাম। আমার বন্ধু রেজাকে একদিন আমাদের বাসায় এনে সারপ্রাইজ দিলাম মাকে ওর সামনে হাজির করে। মা প্রথমে অনেক লজ্জা পেলেও আমার অনুরোধে ওর সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দেখা করল। আমি রেজাকে আম্মুর সাথে পরিচয় করিয়ে দিলাম। রেজা প্রথমে বিশ্বাসই করতে পারছিল না যে আমি নিজের মা-কে নিজে চোদার পাশাপাশি ওর সামনেও চোদার জন্য উপহার দিচ্ছি। আম্মুকে চোদা শুরু করার প্রায় ছ’মাসের মাথায় এই ঘটনা।
পরেরদিন আমাদের কলেজ ছিল না। রেজা আর আমি মিলে আম্মুকে সারারাত উলঙ্গ করে চুদলাম। আমাদের বাড়ীতে আর কেউ থাকত না। কেউ কিচ্ছু সন্দেহও করতে
পারল না যে আমরা এখানে এত বড় একটা ঘটনা ঘটাচ্ছি। ভোরের দিকে আম্মুকে
আমাদের শেষ বীর্যটুকুও খাওয়ানো শেষ করলাম। আম্মুর সারা শরীরের আমাদের
বীর্য লেগে ছিল। আমি নিজে তখনও আম্মুর গুদ ছাড়া অন্য কিছুর দিকে (অর্থাৎ
আম্মুর সুন্দর পোন্দের ছ্যাঁদা) তাকাইনি। আসলে আম্মুর গুদটাই তখনও এত সুন্দর
আর এত টাইট ছিল যে মনেই হয় না কেউ ওখানে খুব বেশী আদর করেছে কখনও। বাচ্চা জন্ম দেয়া তো দূরের কথা। আম্মুর ঐ সুন্দর গুদ থেকে জন্মলাভ করে আবার সেই গুদই এখন মারার সুযোগ পেয়ে আমি নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করি। যাইহোক সেদিন প্রথমবারের মত আমরা আম্মুকে ডাবল বাড়া দিয়ে আদর করার সুযোগ পেলাম। এরপরে আম্মুকে শত শত বাড়া আদর করলেও ওটাই ছিল প্রথমবারের মত গ্রুপ সেক্স আম্মুর জীবনে।

আম্মু চোদাচুদিতে এতই এক্সপার্ট ছিল যে আমাদের দুজনকে পূর্ণ তৃপ্তি দেয়ার পরেও আম্মু আরো সেক্স করার জন্য রেডী থাকত। আমি তাই আম্মুর দেহটাকে কাজে লাগাব ঠিক করলাম। আম্মুকে দিয়ে দেহ ব্যাবসা করানোর চিন্তা আরো আগেই করেছিলাম আমি। এখন সেই চিন্তাকে বাস্তবে রূপ দেয়ার পালা।

রেজা মাস চারেক আমাদের সাথে ছিল। আম্মুকে দিয়ে বেশ্যাগিরি করানোর পরিকল্পনা ওকে কিছুও জানাই নি। ও কখনও কল্পনাও করতে পারে নি যে আম্মুকে নিয়ে আমি এত নীচে নামব। কাজেই এসব অতীব গোপন কথা কাউকে না জানানোই ভাল। আম্মুর দেহ বিক্রি করে যে আমি টাকা নেব একথা আমি আম্মুকেও জানতে দিলাম না। তবে এটা ঠিক যে যারা ক্লায়েন্ট তাদেরকে আমি আম্মুর সম্পর্কে সব সত্য কথাই বলতাম। অর্থাৎ আমি যে নিজের মার শরীরই যে তাদের কাছে বিক্রি করছি সেটা তাদেরকে জানতে দিতাম। এতে করে ওরা আরো বেশী আগ্রহী হত আর বেশী টাকাও প্রাপ্তির সম্ভাবনা ছিল।

আম্মু যেদিন বুঝতে পারল যে তার শরীর বেচে আমি আসলে টাকা কামাচ্ছি সেদিন সে খুব দুঃখ পেল। এক ক্লায়েন্ট আম্মুকে টিপস দিতে গেলে আম্মু সব জানতে পারল। সে আম্মুকে কত টাকার বিনিময়ে ভোগ করেছে সেটাও জানিয়ে দিল আম্মুকে। কিন্তু দুঃখ পেলেও আম্মুর কিছুই করার ছিল না এ ব্যাপারে।

আম্মুর নিজস্ব কোন মোবাইল ছিল না। ক্লায়েন্ট আমিই যোগাড় করতাম আবার
আমি আম্মুকে সেখানে পৌঁছে দিতাম। কাজেই ক্লায়েন্টরা চাইলেও আম্মুর সাথে
যোগাযোগ করতে পারত না। আম্মুর দেহ বিক্রি করে বেশ ভালই টাকা আয় হত আমার। আম্মু নিজেও ছিল পাপী কাজেই তার এ ব্যাপারে কিছুই করার ছিল না। আম্মু আমার কথা মত কাজ করতে রাজী না হলে বাবাকে আম্মুর সব কীর্তি জানিয়ে দিয়ে বাড়ি থেকে বের করে দিতে আমার মাত্র এক ঘন্টাই যথেষ্ট। কাজেই আম্মু সব মেনে নিয়েই বাধ্য কুত্তীর মত আমার সব নির্দেশ মেনে চলত। দিনের বেলা ক্লায়েন্টের কাছে চোদাচুদি করে এসে রাতে আম্মু আবার আমার কাছেই ঠাপ খেতে আসত। পরপুরুষের কাছে আম্মুর ঠাপ খাওয়া  গুদটা আমি রাতে প্রাণভরে মারতাম আবারো। চোদন খেয়ে খেয়ে আর মাই (অর্থাৎ স্তন) টিপিয়ে আম্মুর শরীর আর ফিগারটা যা হয়েছে না দেখার মত! যে কেউ দেখলেই বুঝতে পারবে আম্মুর শরীরটা কি পরিমান আদর উপভোগ করছিল তখন। বছরখানেক আগে আম্মু যা ছিল এখন তার চেয়েই দ্বিগুন সুন্দরী আর আকর্ষনীয় সেক্সী মাই পাছা ভারী দেহের অধিকারী হয়েছে এখন। বাবা এসে আম্মুকে চিনতে পারে কিনা সন্দেহ।

Gallery | This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply

